Grid View
List View
  • rimichy 1d

    তুমি কি জানো আমি যে তোমাকে প্রতিদিন লুকিয়ে লুকিয়ে দেখি। তোমাকে দেখেই আমার সকালটা শুরু হয়। তোমার এতো কাছে থাকি তাও তুমি কিছুই বুঝো না। তোমার চোখের সমুদ্রে ভেসে যেতে ইচ্ছে করে। তোমার কথা সারাদিন ধরে শুনতে ইচ্ছা করে। তোমাকে ভালোবেসেও কোনোদিন সাহস করে বলতে পারবো না 'তোমাকে ভীষণ ভালোবাসি প্রিয়'।

  • rimichy 2w

    প্রত্যেকটা মেয়েকে বয়সের তুলনায় অনেক বড় হয়ে যেতে হয়। সে অনেক কম সময়ে অনেক কিছু বুঝতে শিখে যায়। একটা মেয়েকে জীবনে কীভাবে বড় হতে হবে তা না শিখিয়ে, কীভাবে বিয়ের পর শ্বশুর বাড়িতে চলতে হবে তা শিখিয়ে দেয়া হয়। যে যায় বলুক চুপ করে সহ্য করতে হবে সেটা শিখিয়ে দেয়া হয়। এই যুগে এসেও মেয়েরা সহজে সবার অনুপ্রেরণায় এগিয়ে যেতে পারে না। তার  জন্য অনেক ঘাত প্রতিঘাত সহ্য করে এগোতে হয়। আর এখনো তার সাফল্যের কোনো মূল্য দেয়া হয় না। সেটা ঘরে বাইরে বা ভিতরে যেখানে হোক। আমরা মেয়েরা সারা জীবন যুদ্ধ করেই মনে হয় সামনে আগাতে হবে।

  • rimichy 2w

    এই দুনিয়ায় এক আজব নীতি চলে, যে যাকে ভালোবাসে তাকে পায় না, যে যার যোগ্য সে তাকে পায় না। আর এই অসম্পূর্ণ নীতি নিয়ে মানুষ সামনে এগিয়ে যায়। কি অদ্ভুত!!

  • rimichy 2w

    লুকিয়ে লুকিয়ে নিজের পছন্দের মানুষটাকে দেখতে খুব ভাল লাগে। তাকে নিয়ে স্বপ্ন দেখতে ভালো লাগে। দূর থেকে তার অজানা হাসিটা দেখতে ভালো লাগে। একদিন আমি তার হবো সেটা ভাবতে ভালো লাগে। তাকে দিনে একবার দেখার জন্য সকল কাজ বাদ দিয়ে ছুটে যেতে ভালো লাগে। তার জন্য বুকে ভালোবাসা জমিয়ে রাখতে ভালো লাগে...

  • rimichy 5w

    একটি বিশেষ দিনের জন্য নয় প্রত্যেকটা দিনের জন্য তোমাকে চায়,
    একই ছাদে বসে পূর্ণিমা দেখার জন্য তোমাকে চায়,
    দিন শেষে মনের সুখ দুঃখের কথাগুলো বলার জন্য তোমাকে চায়,
    জড়িয়ে ধরে সকল ক্লান্তি দূর করার জন্য তোমাকে চায়, প্রত্যেকটা ক্ষণ বোঝাতে চায় আমি তোমাকে ভালোবাসি❤️

  • rimichy 8w

    নিজের কথা বোঝানোর মতো ধৈর্য্য সবার হয় না, হয় না বলে হয়তো অনেকের অনেক কথা মনের মধ্যে জমতে থাকে। জমতে জমতে একদিন মানুষটা পাথরের রূপ নেয়। এমন একজন মানুষ হয়, যার আর মনের কোন কথা থাকে না। থাকে নাঅনুভূতিও।

  • rimichy 10w

    স্বপ্ন দেখতে খুব ইচ্ছে করে। জানি তা কখনোই পূরণ হবে না, তাও ভালো লাগে। জানি বাস্তবতা স্বপ্নের মতো এতো সহজ নয় তাও স্বপ্ন দেখতে ভালো লাগে। কারণ চোখ দুটো বন্ধ করে এই কঠিন পৃথিবীকে সহজ মনে হয়। তাই স্বপ্নের মাধ্যমে এই কঠিন পৃথিবীকে ভালোবাসার চেষ্টা করি।

  • rimichy 10w

    জীবনের অনেক ক্ষতির ক্ষতিপূরণ পাওয়ার আগেই, আরো নতুন ক্ষতি জীবনে বোনাস হিসেবে যুক্ত হয়ে যায়। যার ক্ষতিপূরণ পেতে পেতে আমরা নিজের নিজস্বতাকে হারিয়ে ফেলি।

  • rimichy 11w

    আজ অনেক দিন হলো তার সাথে সমুদ্র দর্শন হয়নি, তার সাথে সুখ-দুঃখের গল্প করা হয়নি। আমরা একসাথে থাকলেও কেন জানি দূরত্বটা তৈরি হয়ে গেছে আমাদের মধ্যে।
    আমাদের জীবনটা এখন একটা যান্ত্রিক গোলকের মধ্যে আবদ্ধ হয়ে গেছে । তাই আমরা এখন অবসর সময় পেলেও সেই গোলকের মধ্যে প্রবেশ করে, নিজেকে ব্যস্ত রাখি। তখন ভুলে যায় আমাদের আপন মানুষগুলো আমাদের কাছে অবহেলার স্বীকার হয়ে, অাস্তে আস্তে দূরে সরে যাচ্ছে।
    কিন্তু সেই কথাটি তখনই বুঝি যখন আর কিছুই করার থাকে না।

  • rimichy 12w

    আজো পৃথিবীতে কিছু মানুষ আছে, যারা সকলের জন্য শুধু করে যায়।
    কিন্তু কারো কাছ থেকে কখনো কিছু আশা করতে পারে না। কারণ আশা করে প্রাপ্য সম্মানের বদলে কপালে শুধু অসম্মানই জুটে।